Widgetlocker Lockscreen রিভিউ এবং ডাউনলোড !!!

| |
টেসলাকয়েল এর নোভা লাঞ্চার আমাদের অনেকের কাছেই প্রিয় । টেসলাকয়েল এর আরেকটি চমৎকার অ্যাপ হল উইজেটলকার লকস্ক্রীন । এই লক স্ক্রীন আপনার অ্যান্ড্রয়েড এর লক স্ক্রীন এর চেহারাই পালটে দিবে। এতে রয়েছে অনেক বেশি কাস্টমাইজেসন করার অপশন যা আপনার ভাল লাগবেই। আর এটি ব্যবহার করাও খুব সহজ। যাদের অ্যান্ড্রয়েড ভার্সন ২.১ বা তার উপরে তারাই এই অ্যাপ টি ব্যবহার করতে পারবেন। এর জন্য আপনার ফোন রুট করা লাগবে না। রুট ছাড়াই এটি ব্যবহার করতে পারবেন। তবে যাদের ফোন রুট করা আছে  তারা এই অ্যাপ থেকে আর বেশি সুবিধা পাবেন। কারন রুট করা থাকলে আপনি এই অ্যাপ এর সাহায্যে আপনার অ্যান্ড্যএড এর ডিফল্ট/স্টক লক স্ক্রীন অফ করে দিতে পারবেন।
Screenshot_2013-06-11-14-07-23 Screenshot_2013-06-11-11-31-57
উইজেটলকার লকস্ক্রীন ফিচারঃ
১) লক স্ক্রীন এ যে কোন ধরনের স্লাইডার ব্যবহার করতে পারবেন।
২) স্লাইডার এর ফাংশন নিরধারন করে দিতে পারবেন।
৩) লক স্ক্রীন এ একের অধিক স্লাইডার যোগ করতে পারবেন।
৫) যে কোন উইজেট বা অ্যাপ শর্টকাট লক স্ক্রীন এ রাখতে পারবেন।
৬) উইজেট রিসাইজ এবং লক স্ক্রীন গ্রিড পরিবর্তন করার সুবিধা।
৭) Ice Cream Sandwich, Gingerbread, Sense and Sense 3, Motorola, iPhone, এবং Rotary স্লাইডার থিম দেয়া আছে এতে যা আপনি খুব সহজে ব্যবহার করতে পারবেন।
৮)  থিম ব্যবহার করার জন্য আপনার অ্যাপ ড্রয়ার এ উইজেটলকার লকস্ক্রীন এর আইকন এ ক্লিক করুন এবার আপনি লক স্ক্রীন এ পৌঁছে যাবেন। এবার লক স্ক্রীন এর উপরের ডান কোনায় যে ছোট গোল বাটন আছে তাতে ক্লিক করুন। এবার লুক অ্যান্ড ফিল এ যেয়ে পরিবর্তন করে নিন স্লাইডার থিম।
৯) স্লাইডার এর ফাংশন পরিবর্তন করার জন্য আপনার অ্যাপ ড্রয়ার এ উইজেটলকার লকস্ক্রীন আইকন এ ক্লিক করুন এবং লক স্ক্রীন এ এশে যে স্লাইডার টি আছে তার উপরে চেপে ধরে রাখুন। এবার এডিট অপশন এ ক্লিক করুন। এবার নিচের স্ক্রীন এ যে স্লাইডার দেখতে পাচ্ছেন সেটিকে বাম থেকে ডানে স্লাইড করুন। এবার উইজেট লকার অ্যাকশান অপশন এ যেয়ে স্লাইডার এর ফাংশন পরিবর্তন করে দিন।
unnamed (1)
তো আর দেরি কেন এখনি ডাউনলোড করে ফেলুন টেসলাকয়েল এর উইজেটলকার লকস্ক্রীন।




পোস্ট টি পড়ে ভাল লাগলে লাইক দিতে ভুলবেন না। এরকম আরও পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন।

সুত্রঃ এখানে পূর্বে প্রকাশিত 

0 মন্তব্য সমূহ:

Post a Comment

প্রযুক্তির মেলা ফ্যান পেজে লাইক দিন

Please wait..10 Seconds বন্ধ করুন