এবার এক মোবাইলের এন্ড্রয়েট মার্কেট থেকে ডাউনলোড করা গেম বা এ্যাপস চালান অনন্য মোবাইলে খুব সহজে !!!!

| |
আসসালামুয়ালাইকুম । বন্ধুরা কেমন আসেন ? আশাকরি ভাল । আমার পরীক্ষা থাকায় আপনাদের জন্য লিখতে পারিনি , তাই পরীক্ষা শেষ হতে না হতেই বসে পরলাম আপনাদের জন্য লিখতে । আশা করি এতদিন সবাই দিন ভাল ভাবে কাটিয়েছেন ।


আজ আমি আপনাদের কাছে এসেছি ছোট একটা এ্যান্ড্রেয়েট এ্যাপ্লিকেশন নিয়ে ।বেশির ভাগ সবাই তাদের দরকারি এ্যাপ্লিকেশন ডাউনলোড করে এ্যাপস মার্কেট থেকে তাই না ? কিন্তু আমরা মার্কেট থেকে ডাউনলোড করা এ্যাপ্লিকেশন এক মোবাইলেরটা অনন্য মোবাইলে ব্যবহার করতে পারি না তাই না ? আপনারা জানেন কি যে এই মার্কেট থেকে ডাউনলোড কারা ফাইল বা এ্যাপ্লিকেশন অনন্য মোবাইলে ব্যবহার করা বা ঐ ডাউনলোড করা ফাইল সংরক্ষণ করা যায় নতুন করে ইনস্টোল করার জন্য পুনঃডাউনলোড ছারাই ? আজ আমি আপনাদের একটি এ্যাপ্লিকেশনের নাম বলব যেটার মাধ্যমে আপনি এই কাজ করতে পারবেন । এ্যাপ্লিকেশনটার নাম হল MyAppSharer  .  এই এ্যাপ্লিকেশনটার মাধ্যমে আপনি আপনার ডাউনলোড করা গেম বা এ্যাপ্লিকেশন আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারবেন ব্লুটুথ বা ই-মেইলের সাহায্যে খুব সহজে । এ্যাপ্লিকেশনটি ইনস্টোল করার পর আপনার মোবাইলের ফাইল ম্যানেজারে একটি MyAppSharer নামে ফল্ডার তৈরি হবে । এখান থেকে আপনি ডাটা ক্যাবল দিয়ে আপনার কম্পিউটারে তা সংরক্ষন করতে পারবেন । তাহলে আর দেরি কেন ? এখনি ডাউনলোড করে নিন MyAppSharer .

               
                                          Download Link

                                      ( Skip Add দিয়ে নিবেন )

আপনাদের যদি ভাললেগে থাকে তাহলে কমেন্ট করে জানবেন । আপনাদের একটু উপকার হলেই আমার লেখা সার্থক ।আমাদের উৎসাহ দানের জন্য নিয়মিত লাইক ও কমেন্ট করবেন আশা করি । ভাল থাকবেন ।

0 মন্তব্য সমূহ:

Post a Comment

প্রযুক্তির মেলা ফ্যান পেজে লাইক দিন

Please wait..10 Seconds বন্ধ করুন