আপনার কম্পিউটারকে করে নিন সুপার ফার্স্ট মাত্র এক ক্লিকে ।

| |
কেমন আছেন সবাই ? আশা করি ভাল । নতুন কম্পিউটারের অনেক স্পীড থাকে তাই না ? কিন্তু কিছু দিন ব্যবহার করার পর ধীরে ধীরে স্লো হয়ে যায় । বিশেষ করে যারা Windows xp বা Windows 7 ব্যবহার করেন ।  এই অবস্থায় আবার Windows Setup দিলে আবার কম্পিউটারের গতি অনেক বেড়ে যায় । কিন্তু বার বার Windows Setup দিতে কার ভাল লাগে বলুন ? তাই আমি আজ আপনাদের একটি সফটওয়্যার উপহার দেব যার মাধ্যমে মাত্র এক ক্লিকে আপনার কম্পিউটারকে করে নিতে পারবেন সুপার ফার্স্ট । ওহ ! সফটওয়্যারের নামটাই বলা হল না । সফটওয়ারটার নাম হল Platinum Guard 




এই সফটওয়ার টার মাধ্যমে সকল প্রকার Browser Cache,Cookies,History ক্লিন করে দিবে । তাছাড়া Windows Temporary Files , Local Temporary Files Windows DNS Cache, Recent Open & Save List ইত্যাদি ক্লিয়ার করে দিবে । যার ফলে আপনার কম্পিউটারের মেমরি বারার পাশাপাশি আপনার কম্পিউটার আগের থেকে অনেক ভাল পারফর্মেন্স এবং দ্রুত গতি পাবেন ।
সবচেয়ে বড় কথা হল এই সফটওয়ারটি পাবেন সম্পুর্ন ফ্রী । এই সফটওয়ারটি আপনার ভাল লাগলে বা প্রয়োজন হলে ডাউনলোড করে নিতে পারেন খুব সহজে ।

ডাউনলোড       ( Skip Ads দিয়ে নিবেন
Password: projuktirmela                       

সফটওয়ারটিতে একটু উপকার পেলে বা ভাল লেগে থাকলে অবশ্যই লাইক ও বন্ধুদের সাথে শেয়ার করবেন । কমেন্ট করে আপনার মতামত জানাবেন । সকলকে ধন্যবাদ ।

0 মন্তব্য সমূহ:

Post a Comment

প্রযুক্তির মেলা ফ্যান পেজে লাইক দিন

Please wait..10 Seconds বন্ধ করুন